সপ্তাহের বিনোদন-01

বিনোদন এর টিভি ও ফিল্ম:

‘নবাব এলএলবি’ সংবেদনশীল সামাজিক সমস্যা সম্বোধন করে:

এই মহামারীর মধ্যে প্রায় 2 মাস বন্ধ থাকার পর, সিনেমা হলগুলি পুরানো রিলিজ দিয়ে পুনরায় চালু হয়েছে। অনেক প্রেক্ষাগৃহে প্রচার হচ্ছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘নবাব এলএলবি’। মুক্তির পর শাকিব খান, মাহিয়া মাহি এবং অর্চিতা স্পর্শিয়া প্রযোজনা বিভিন্ন কারণে আলোচিত হয়েছে।
এই ছবির কাহিনী আবর্তিত হয়েছে ধর্ষণের শিকার শুভ্রাকে (অর্চিতা স্পর্শিয়া অভিনীত) যিনি পেশায় একজন রেডিও জকি। সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে, “নবাব এলএলবি” ধর্ষণের শিকার ব্যক্তিদের সামাজিক বর্জন, তাদের পরিবারের সদস্যদের সংগ্রাম এবং প্রতিক্রিয়া এবং এই ধরনের দুর্ভাগ্যজনক ঘটনার পর একজন মহিলার জীবনে যে সামাজিক কলঙ্ক দেখা দেয় তার মতো বিষয়গুলি স্পর্শ করে।

ভালবাসা এবং বন্ধুত্বের একটি চমকপ্রদ গল্প:

নির্মল সমুদ্রের হাওয়া, একটি অসীম নীল আকাশ এবং জলচর প্রশান্তিতে ডুব দিয়ে, ওয়েব ফিল্ম “নেটওয়ার্কের বাইরে” একটি সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত, কিন্তু চরিত্র, তাদের জীবন কাহিনী এবং ঘটনার প্রবাহ নির্মাতারা তৈরি করেছেন । পরিচালক মিজানুর রহমান আরিয়ানের নিজের ধারণায় নির্মিত কাহিনীটি চারটি সাম্প্রতিক গ্রাজুয়েটদের প্রথম সফরে যাওয়ার যাত্রা নিয়ে আবর্তিত হয়েছে।
১৯ আগস্ট চোরকিতে মুক্তি পাওয়া “নেটওয়ার্কের বাইরে” অনন্য গল্প বলার জন্য দর্শকদের দ্বারা প্রশংসিত হচ্ছে।

মোশাররফ করিম তার জন্মদিনে একটি মাইলফলকে পৌঁছেছেন:

জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল “প্রিয়জন” এর ১০০ তম পর্ব আজ রাত সাড়ে ৮ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে। এই প্রযোজনার পরিচালক শামীম জামান, যিনি মোশাররফ করিমকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন।
মোশাররফ করিম বলেন, “যেকোনো প্রযোজনার জন্য ১০০ টি পর্ব শেষ করা যে কোনও শিল্পীর জন্য একটি বিশাল। এই সাফল্যের কৃতিত্ব অবশ্যই আমাদের পরিচালকের কাছে যায়।” এই অর্জনের পাশাপাশি, আজ এই প্রিয় অভিনেতার জন্মদিনও।

পুরনো সিনেমার পুনর্বিন্যাসের মাধ্যমে সিনেমা হলগুলি আবার চালু হয়।
দুই মাস কঠোর লকডাউনের পরে, সম্প্রতি সিনেমা হলগুলি আবার খোলা হয়েছে। যাইহোক, এখন পর্যন্ত, তারা প্রধানত পুরানো সিনেমা প্রদর্শন করছে।গত আট মাস ধরে, নতুন মুক্তি পাওয়া কয়েকটি সিনেমা বক্স অফিসে খুব বেশি ভাগ্য পায়নি। এই কারণেই প্রযোজক এবং পরিচালক এখনও সিনেমা প্রেক্ষাগৃহে তাদের প্রদর্শন না করতে সম্মত হয়েছেন।

“হাসিনা: এ ডটার’স টেল” নারীদের অবিরাম থাকার জন্য অনুপ্রাণিত করে:

কলকাতার ২৭ বছর বয়সী চলচ্চিত্র প্রেমিকা শ্বেতা কখনও নারী পরিবর্তনকারীদের বায়োপিক বা আত্মজীবনী মিস করেন না।
‘হাসিনা: এ ডটার’স টেল’ দেখে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি হত্যাকান্ডের পরিবারের বেঁচে থাকা থেকে শুরু করে সামরিক স্বৈরশাসকের বিরুদ্ধে টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রী হওয়ার যাত্রায় তিনি গভীরভাবে অনুপ্রাণিত হয়েছিলেন।

#বিনোদন #বিনোদন #বিনোদন

Leave a Comment

error: Content is protected !!