সপ্তাহের বিনোদন-02

বলিউডঃ

সালমান খানের ‘টাইগার’ ’লুক ফাঁস, ভাইরাল.
সালমান খান তার আসন্ন ছবি ‘টাইগার ’’ -এর শুটিং করছেন রাশিয়ায়। গুপ্তচর থ্রিলার থেকে সুপারস্টারের চেহারা ফাঁস হয়ে গিয়েছে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে উত্তেজনার সৃষ্টি হয়েছে।ইনস্টাগ্রামে একটি ফ্যান-পেজ যা ‘সালমানিক_রিয়ান’ নামে যায়, সেই ছবি থেকে কয়েকটি ছবি শেয়ার করেছে, যার মধ্যে রয়েছে ‘দাবাং’ তারকা, যিনি তার উঠতে অচেনা।

 

শিল্পা শেঠি এই সপ্তাহান্তে ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার 4’ এ ফিরে এসেছেন:

বম্বে হাইকোর্ট তার স্বামী রাজ কুন্দ্রাকে এক সপ্তাহের জন্য গ্রেপ্তার থেকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দিয়েছে, বুধবার ঘোষণা করা হয়েছিল যে শিল্পা শেঠি তিন সপ্তাহের বিরতির পর এই সপ্তাহান্তে ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার 4’ শোতে ফিরে আসবেন।
শিল্পা শোয়ের তিনজন বিচারকের একজন, অন্য দুইজন হলেন চলচ্চিত্র পরিচালক অনুরাগ বসু এবং কোরিওগ্রাফার গীতা কাপুর।

ডিজনীর ‘জাঙ্গল ক্রুজ’ প্রথম সপ্তাহে হিট:

“জঙ্গল ক্রুজ”-ডিজনির নস্টালজিয়া- অ্যাডভেঞ্চার ফিল্ম-উত্তর আমেরিকার বক্স অফিসের শীর্ষে উঠেছিল। এটি এই সপ্তাহে আত্মপ্রকাশ করেছিল, যা $ 34.2 মিলিয়ন ডলারে নিয়েছিল, জানিয়েছে ইন্ডাস্ট্রি অফ ওয়াচার এক্সিবিটর রিলেশন্স।১৯৫০এস-এর থিম পার্ক যাত্রায় একটি আধুনিক মোড়, ছবিতে অভিনয় করেছেন এমিলি ব্লান্ট এবং ডোয়াইন জনসন এবং ব্রিটিশ অভিনেতা জ্যাক হোয়াইটহল।

কঙ্গনা রানাউতের প্রযোজনা ‘টিকু ওয়েডস শেরু’তে নওয়াজউদ্দিন সিদ্দিকী:

মঙ্গলবার সন্ধ্যায় অভিনেত্রীর প্রোডাকশন হাউস, মণিকর্ণিকা ফিল্মসের যাচাইকৃত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ঘোষণায় বলা হয়েছে, নওয়াজউদ্দিন সিদ্দিকী কঙ্গনা রানাউতের আসন্ন প্রযোজনা “টিকু ওয়েডস শেরু” তে অভিনয় করবেন।
“আমাদের প্রজন্মের সেরা অভিনেতা টিকু ওয়েডস শেরু দলে যোগ দেন। শিগগিরই শুটিং শুরু হবে,”লাল হার্ট ইমোজি সহ মণিকর্ণিকা ফিল্মস ইনস্টাগ্রামে ঘোষণা করা হয়েছিল।

আয়ুষ্মান খুরানা সাইবার বুলিং থেকে বাচ্চাদের রক্ষা করার একটি উদ্যোগের পতাকা দেখান:

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা সম্প্রতি ইউনিসেফের সেলিব্রেটি অ্যাডভোকেট হিসেবে তাদের বিশ্বব্যাপী প্রচারণা EVAC (Ending Violence Against Children) -এ নিযুক্ত হয়েছেন এবং তিনি ভারতে শিশুদের অনলাইন নিরাপত্তা সম্পর্কে জাতীয় পর্যায়ে সচেতনতা তৈরি করতে চান।

আয়ুষ্মান বলেছিলেন: “ইন্টারনেট, যেমন আমরা জানি, এটি একটি দ্বিধার তলোয়ার। আমরা এই মহামারী চলাকালীন এর অসংখ্য সুবিধা দেখেছি। একই সময়ে, এর নিজস্ব ঝুঁকি রয়েছে। ইন্টারনেট যখন তার নাগালের মধ্যে আরও বৃদ্ধি পায়, সাইবার বুলিং এবং অনলাইন যৌন শোষণের মতো অনলাইন অপব্যবহারের ঝুঁকিতে থাকা শিশুদের সংখ্যাও বৃদ্ধি পায়।

হলিউডঃ

বন্ড মুভি ‘নো টাইম টু ডাই’ অবশেষে লন্ডন প্রিমিয়ার পায়।
অনেক বিলম্বিত জেমস বন্ড মুভি “নো টাইম টু ডাই” অবশেষে আগামী মাসে লন্ডনে তার ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে, ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা শুক্রবার ঘোষণা করেছেন।
অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইটে বলা হয়েছে, “#NoTimeToDie এর ওয়ার্ল্ড প্রিমিয়ার সেপ্টেম্বর মঙ্গলবার লন্ডনের রয়ালআলবার্টহলে অনুষ্ঠিত হবে।”

জেসন মোমোয়া চান না তার বাচ্চারা অভিনয় করুক:

আমেরিকান অভিনেতা জেসন মোমোয়া, যিনি দুই সন্তানের জনক, সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি তার সন্তানদের তার পদাঙ্ক অনুসরণ করতে আগ্রহী নন।

পিপল ম্যাগাজিন অনুসারে, মোমোয়া, যিনি মেয়ে লোলা এবং ছেলে নাকোয়া-উলফকে স্ত্রী লিসা বোনেটের সাথে ভাগ করেন, তিনি একটি বিনোদন কেন্দ্রকে বলেছিলেন যে তিনি আশা করেন তার সন্তানরা হলিউডের বাইরে ক্যারিয়ারের পথ বেছে নেবে। মোমোয়া বলল, “ওহ, ওদের একজন এটা করতে চায় এবং আমি ভক্ত নই। আমি ওদের চাই না।” তিনি আরও বলেন, “আমি জানি না। আমি এগুলো থেকে দূরে থাকার জন্য আমার সর্বনাশা চেষ্টা করব। আমি গল্প বলা পছন্দ করি, আমি নাট্য বিষয় পছন্দ করি, আমি পরিচালনা এবং চলচ্চিত্র নির্মাণ পছন্দ করি, কিন্তু আমি শুধু এগুলো চাই, আপনি জানেন, সত্যিই অন্য জিনিসের জন্য যেতে হবে।

গান

সঙ্গীত শিল্প ভাঙ্গনের পথে:

করোনাভাইরাস মহামারী বিশ্বব্যাপী বহুমুখী প্রভাব ফেলেছে। এর ফলস্বরূপ, আমাদের একটি অদৃশ্য ভাইরাসের কাছে অসহায়ভাবে আত্মসমর্পণ করতে হয়েছিল এবং সমস্ত শ্রেণীর মানুষ হাঁচি বা শুকনো কাশিতে পরাজিত হয়েছিল। এখন খুব অপ্রত্যাশিতভাবে, মানুষকে সর্বত্র মুখোশ পরে হাঁটতে হবে। বিশ্বের অর্থনীতি, রাজনীতি, ধর্ম, বিজ্ঞান, গবেষণা, শিক্ষা, সাহিত্য এবং সংস্কৃতি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

শপিং কমপ্লেক্স, বাজার, ব্যবসা -বাণিজ্য প্রায় বন্ধ। রাজনৈতিক আলোচনা ও সভাও বন্ধ। কোথাও এমন ধর্মীয় সমাবেশ ঘরের ভিতরে বা বাইরে পালন করা হয়নি। বিভিন্ন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশ্ববিদ্যালয়ে গবেষণা কার্যক্রমও স্থবির হয়ে পড়ে। প্রায় সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ফলে শিক্ষায় প্রজন্মের ব্যবধান তৈরি হয়েছে। আমাদের দেশে, ছাত্রদের একটি বিশেষ ব্যবস্থায় পাস করা হয়েছে যার নাম `অটোপাস`। অবশ্য বাংলাদেশের মতো দরিদ্র দেশের মতো শিক্ষার্থীদের জন্য কিছু করার বিকল্প ছিল না। কিন্তু ফলস্বরূপ, আমাদের শিক্ষার্থীরা আগামী দিনে আন্তর্জাতিক মেধা-ভিত্তিক প্রতিযোগিতায় পিছিয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

“দ্য পিয়ানো লাউঞ্জ” 10 জন খ্যাতিমান শিল্পীর উপস্থিতি:

চ্যানেল আই সেপ্টেম্বর থেকে তার নতুন প্রোগ্রাম “দ্য পিয়ানো লাউঞ্জ” সম্প্রচার করবে।
সংবাদটি আজ সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয়েছিল শিল্পীদের নিজেদেরকে নিয়ে।
আইয়ুব বাচচু ৬০ তম জন্মদিনে “দোরোজার ও পাশের” পুনর্বিবেচনা

সংগীত কিংবদন্তি আইয়ুব বাচ্চুর ৬০ তম জন্মদিন:

১৯৬২ সালের ১৬ আগস্ট জন্মগ্রহণকারী, স্বশিক্ষিত শিল্পী শহীদ মাহমুদ জঙ্গীর লেখা প্রথম গান “হারানো বিকেলের গল্প” দিয়ে সংগীত জগতে প্রবেশ করেন। ১৯৮৬ সালে তার প্রথম অ্যালবাম “রক্ত গোলাপ” এর পর, তিনি সাফল্যের পথে হাঁটতে হাঁটতে বিখ্যাত বাংলাদেশী ব্যান্ড যেমন অনুভূতি, আত্মা, এবং তার নিজস্ব এলআরবি -র সাথে কাজ করেন।

গায়ক রিহানা আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নিয়ার:

বুধবার ফোর্বস ম্যাগাজিন জানিয়েছে, পপ তারকা রিহানার সম্পদের মূল্য ১.৭ বিলিয়ন ডলার, যা তাকে বিশ্বের সবচেয়ে ধনী নারী সঙ্গীতশিল্পী বানিয়েছে, কিন্তু তার সংগীতই তার সম্পদের প্রাথমিক উৎস নয়।
বার্বাডোসের বংশোদ্ভূত গায়ক, যার নাম রবিন ফেন্টি, ফেন্টি বিউটি কসমেটিকস লাইনে তার ৫০% অংশীদার থেকে তার সম্পদের আনুমানিক 1.4 বিলিয়ন ডলার পেয়েছে, ফোর্বস জানিয়েছে।

সাপ্তাহিক বিনোদন-02 পেতে এইখানে ক্লিক করুন

Leave a Comment

error: Content is protected !!